ভূঞাপুরে নৌকা মার্কার বিশাল মিছিল

ভূঞাপুরে নৌকা মার্কার বিশাল মিছিল

মোহাম্মদ সোহেল,


ক্রাইম রিপোর্টার (টাঙ্গাইল)

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-(২ আসন) গোপালপুর ভূঞাপুর  আওয়ামীলীগের মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক, বর্তমান এমপি ছোট মনির নৌকা মার্কাকে  বিপুল ভোটে নির্বাচিত করার লক্ষে এক বিশাল প্রচার মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে । 

 গত বৃহস্পতিবার (৪ জানুয়ারি) ১১টায় টাঙ্গাইলের ভূঞাপুর সরকারি পাইলট হাইস্কুলের মাঠে পথসভার সবার মধ্য দিয়ে নৌকা মার্কার এক বিশাল প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিতব্য পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এমপি  ছোট মনির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকেন, এমপি ছোট মনিরের বড় বোন, নুসরাত জাহান লাকী, ও বড় ভাই গোলাম কিবরিয়া বড় মনির, এ সময় আর উপস্থিত থাকেন, উপজেলা চেয়ারম্যান  মোসাম্মৎ নার্গিস আক্তার। সাবেক পৌর মেয়র আমিরুল ইসলাম বিদ্যুত, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ- সভাপতি নূরুল ইসলাম তালুকদার মোহন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতা। উপজেলা ভাইস চেয়ারম্যান, মনিরুল ইসলাম বাবু। ফলদা ইউপি চেয়ারম্যান সাইদুল ইসলাম দুদু, গোবিন্দাসী ইউপি চেয়ারম্যান, মোঃ দুলাল হোসেন চাকদার। অলোয়া ইউপি চেয়ারম্যান, মোঃ রফিকুল ইসলাম রফিক।

গাবসারা ইউপি চেয়ারম্যান, মোঃ শাহ আলম শাপলা।  

সাবেক পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম চঞ্চল, অর্জুনা ইউপি সাবেক চেয়ারম্যান আইয়ুব মোল্লা

প্রমুখ। এ সময় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, মোঃ  আরিফুল হক আরজু দিগন্ত প্রতিদিন কে জানায়, এমপি ছোট মনির দায়িত্ব নেওয়ার পর থেকেই উল্লেখযোগ্য উন্নয়নে তিনি অগ্রণী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন। এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তাঁর নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসার বার্তা ছড়িয়েছে। এলাকায় 

রাস্তাঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন। তার কর্মের সাথে দলের ভাবমূর্তির উন্নয়ন হয়েছে। অসংখ্য মসজিদ, মাদ্রাসা, স্কুল-কলেজ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠণের অন্যতম পৃষ্ঠপোষক এমপি ছোট মনির  ব্যক্তি জীবনে অত্যন্ত নম্র, ভদ্র, সদাহাস্যোজ্জ্বল ও সাদা মনের মানুষ। তিনি কাজ করছেন নৌকার জন্য। সর্বোপরি কাজ করছেন সাধারণ মানুষের কল্যাণের জন্য। ইতোমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও মেধাবী সমাজ সেবক এবং সর্বসাধারনের নেতা হিসাবে ব্যাপক পরিচিতি  লাভ করেছেন। বর্তমানে তিনি  আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিক নিয়ে গোপালপুর ভূঞাপুর এ-র  এমপি হিসেবে নির্বাচন করছেন। তিনি প্রতিদন্দী প্রার্থী থেকে অনেক বেশি ভোট পেয়ে বিজয়ী হবেন। 

   এ সময় পথসভায় এমপি ছোট মনির তার বক্তব্যে, আওয়ামীলীগ সরকারের   শাসন আমলের বিভিন্ন উন্নয়ন ও সরকারের সফলতার বিস্তারিত বিবরণ তুলে ধরে বলেন, আওয়ামীলীগ দেশের উন্নয়নে সদাসর্বদা কাজ করে। আওয়ামীলীগ সবসময় জনগনের কল্যাণে কাজ করে। তিনি আরও বলেন আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা গতি

অব্যাহত রাখতে সকলের প্রতি আহবান জানান।

    পড়ে সকল উপস্থিতিন সমন্বয়ে এক বিশাল প্রচার মিছিল করছেন। মিছিলটি ভূঞাপুরের সরকারি পাইলট হাইস্কুলের মাঠ থেকে শুরু করে ভূঞাপুর বাসস্ট্যান্ড ও বাজার হয়ে তারাকান্দি আঞ্চলিক প্রধান সড়ক প্রদক্ষিন করে ভূঞাপুর সুইচ গেটে এসে পথসভার মধ্য দিয়ে সমাপ্তি ঘটে।