আবারও ওটিটি প্লাটফর্মে লায়ন

আবারও ওটিটি প্লাটফর্মে লায়ন


বিনোদন ডেস্ক:
তরুণ প্রজন্মের প্রতিশ্রুতিশীল অভিনেতাদের মধ্যে আসিফ হাসান লায়ন বেশ সুপরিচিত একটি নাম। চলচ্চিত্র ও নাটকে অভিনয়ের মাধ্যমে করে তিনি তার বেশ ভালই প্রমাণ রেখেছেন। সিনেমাতে নেগেটিভ চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন আসিফ হাসান লায়ন।
সেই ধারাবাহিকতায় আসিফ পা রেখেছেন ওটিটি প্ল্যাটফর্মে। প্রথম কাজ করেন জি ফাইভের ওয়েব সিরিজ কন্ট্রাকে।
এরপর একটু বিরতি নিয়ে সম্প্রতি তিনি কাজ করেছেন ওটিটি প্লাটফর্ম চরকির একটি আলোচিত ওয়েব সিরিজ ভাইরাসে। মহসিন নামের একটি ভয়ংকর চরিত্রে।

এ প্রসঙ্গে আসিফ বলেন ভাইরাসের গল্প যখন আমার কাছে আসে, আমি গল্প পড়ে পুরো মুগ্ধ হয়ে যাই, মানুষের চিন্তা চেতনায় এবং চালচলনের ভিতর যে ভাইরাস থাকতে পারে তারই উৎকৃষ্ট প্রমাণ ভাইরাস।
কাস্টিং ডিরেক্টর আরিফ যখন আমাকে ভাইরাসের গল্পটা বলে, আমি তখন অনম বিশ্বাস দাদার সাথে গল্পটা নিয়ে কথা বলি, উনি যখন আমাকে আমার চরিত্রটাকে বিশ্লেষণ করে, আমার চরিত্রের নাম থাকে মহসিন, যে এলাকার মানুষের মধ্যে ভয় এবং ত্রাসের ভাইরাস ঢুকিয়ে দেয়, আমরা যখন ভাইরাসের শুট করি তখন সিচুয়েশন এবং এনভায়রোমেন্ট আমাদের পক্ষে ছিল না অসম্ভব কে সম্ভব করা হয়েছে শুধু অনম দাদা এবং তার ফুল টিমের জন্য, আমার কো আর্টিস্ট শরীর সিরাজ ভাইয়ের ভয়াবহ রূপ দেখার জন্য প্রস্তুত হন।

ভাইরাস যেকোনো মুহূর্তে যেকোন মানুষের অন্তরে ঢুকে যেতে পারে, একে নিয়ন্ত্রণ করা অসম্ভব, তবুও বলবো দশই আগস্ট এর জন্য প্রস্তুত হন, বাংলাদেশে এমন ভাইরাস আসছে জা সময় বলে দিবে কতটা ভয়াবহ।

প্রসঙ্গত এ ধরনের কনটেন্ট নিয়ে বাংলাদেশে এই প্রথম কোন ওয়েব সিরিজ তৈরি হয়েছে।
কী ভাইরাস ছড়িয়ে পড়লো গোটা বাংলাদেশে? চরকির নতুন সিরিজ ভাইরাসের ফোরটেস্ট আসলো। 'সুড়ঙ্গ' এর যেমন ফোরটেস্ট এসেছিলো, তেমনই এক ফোরটেস্ট এসেছে ভাইরাসের। অর্থাৎ কন্টেন্টের বেশকিছু গ্লিম্পস দেখতে পাওয়া যায় এই ফোরটেস্টে। দেখে মনে হচ্ছে বাংলাদেশে জম্বি, টেলেকাইনেসিস, চেইন স ম্যাসাকার নিয়ে আসতে যাচ্ছেন অনম বিশ্বাস। বাংলাদেশের কনটেক্সটে এই জিনিসগুলো দেখা খুবই ইন্টারেস্টিং ব্যাপার হবে। লুক অ্যান্ড ফিল বেশ ডিফারেন্ট। কালো জিভ, শ্যামল মাওলার অর্ধেক মুখে ক্ষত, জম্বি অ্যাটাক, সুপার পাওয়ার; সব মিলিয়ে একদম পরাবাস্তব একটা ফিল। শ্যামল মাওলা, তারিক আনাম খান, শরীফ সিরাজ, রাশেদ মামুন অপু, আসিফ হাসান লায়ন সহ দারুণ একটা কাস্টিংও আছে। নতুন কিছু দেখার অপেক্ষায়।