বোরহানউদ্দিন ও দৌলতখানে জাতীয়পার্টির প্রচারণায় মিজান

বোরহানউদ্দিন ও দৌলতখানে জাতীয়পার্টির প্রচারণায় মিজান


 বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলা নিয়ে গঠিত ভোলা-২ আসন। এই আসনের জাতীয়পার্টির পদপ্রত্যাশী মিজানুর রহমান  মিজান আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে আগাম লাঙ্গলের  প্রচারণা শুরু করেছেন।

আজ মঙ্গলবার দেউলা ইউনিয়ন জাতীয়পার্টির কার্যালয় উদ্ভেদন করেন ভোলা-২ আসনের জাতীয়পার্টির পদপ্রত্যাশী মিজানুর রহমান।

এরপর তিনি বিশাল একটি বহর নিয়ে এলাকায় লাঙ্গলের প্রচারণা চালান। এর মধ্যেই ব্যাপক সারা ফেলেছেন জাতীয় পার্টির ৩৪ বছরের রাজপথের কর্মী,এরশাদ মুক্তি আন্দোলনের অন্যতম সিপাহীসালা মোঃ মিজানুর রহমান।

এলাকা ঘুরে দেখা যায়, দীর্ঘ দিন নেতৃত্বশূণ্য থাকার পরে নতুন করে জাতীয়পার্টির বীজ রোপন করেছেন তার হাত ধরেই।

স্থানীয় নেতাকর্মীরা বলেন, বোরহানউদ্দিন ও দৌলতখান এলাকায় মিজানের বাইরে কাওকে চাইনা। এখানে তিনি একজন তারণ্যের আইনকন হিসেবে কাজ করেন। এমন তরুণ- উদ্যোক্তা ও এরশাদ পরিবারের বিশ্বস্ত মানুষকেই আমরা চাই।

তারা আরও বলেন, একসময় এই এলাকায় জাতীয়পার্টির কার্যক্রম ছিলনা এক কথায় নেতৃত্ব শূণ্য ছিল। মিজানের হাত ধরেই পার্টির কার্য়ক্রম আবার চাঙ্গা হয়েছে। এ আসন আমরা জাতীয়পার্টিকে উপহার দিতে চাই।

ভোলা-২ আসনের জাতীয়পার্টির পদপ্রত্যাশী মিজানুর রহমান বলেন, আপনারাই দেখতে পাচ্ছেন আমি না এলাকার সাধারণ মানুষ ও সব দলের নেতাকর্মীরা আমাকে এ আসনে যোগ্য মনে করেন। আর এলাকাবাসীর চাওয়াকে পূরণ করতেই আমি এ আসনে এসেছি। দল থেকে আমাকে গ্রীন সিগন্যাল দিয়েছে। সম্ভব্য চুড়ান্ত প্রার্থীর তালিকায় আমার নাম এসেছে।

জাতীয়পার্টির ত্যাগী এই নেতা আরও বলেন, পল্লীবন্ধুর স্বপ্ন নতুন বাংলাদেশ গড়ার স্বপ্ন  বাস্তবায়নে, বোরহানউদ্দিন ও দৌলতখান বাসির  দোয়া, সহযোগিতা ও সমর্থন নিয়ে এগিয়ে যাচ্ছি।