লক্ষ্মীপুরে পৌর আধুনিক কিচেন মার্কেটের শুভ উদ্বোধন

লক্ষ্মীপুরে পৌর আধুনিক কিচেন মার্কেটের শুভ উদ্বোধন

 ওমর ইউসুফ রুবেলঃ


 লক্ষ্মীপুরে দেড় কোটি টাকা ব্যয়ে ৪ তলা ভিত বিশিষ্ট্য দ্বিতল জেলা প্রশাসন-পৌর আধুনিক কিচেন মার্কেটের উদ্বোধন করা হয়েছে।

রবিবার ( ০৪ ফেব্রুয়ারী)  বেলা ১১.৩০ টায় জেলা শহরে এ আধুনিক কিচেন মার্কেটের উদ্বোধন করেন জেলা প্রশাসক সুরাইয়া জাহান। 
পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভুঁইয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মেহের নিগার,অতিরিক্ত জেলা প্রশাসক সাজিয়া পারভিন,সদর উপজেলা চেয়ারম্যান এ.কে.এম সালাহ্ উদ্দিন টিপু,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুর রহমান,পৌর আওয়ামীলীগের সভাপতি সৈয়দ আহাম্মদ পাটওয়ারীসহ বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ী নেতৃবৃন্দ।

এসময় পৌর মেয়র জানান,দীর্ঘদিন পরে সরকারের স্বদিচ্ছার কারনে জেলা শহরের বাসিন্দাদের দাবির পরিপ্রেক্ষিতে একটি পরিবেশ বান্ধব কিচেন মার্কেট তৈরি করা হয়েছে।  আমরা চেয়েছিলাম মাছ বাজার প্রথম তলায় দিয়ে তরকারি বাজার দ্বিতীয় তলায় দেওয়ার জন্য পরে আমরা দুই দিকে সমন্বয় করে  তরকারি বাজারের ছোট একটি জায়গা দিয়ে বাকিটা মাছ বাজারের জন্য রেখে  উদ্বোধন কাজ সম্পূর্ণ করেছি।

উদ্বোধনকালে জেলা প্রশাসক সুরাইয়া জাহান বলেন,এই আধুনিক ভবনে  সাধারণ জনগণ সুন্দর পরিবেশে তাদের প্রয়োজনীয় জিনিস কাঁচা বাজার, মাছ, মাংস নিতে পারবে।এই উদ্যোগের ফলে এলাকার  উন্নয়ন  হয় ও পৌরসভার উন্নয়ন হয়। এতে করে ব্যবসায়িরা স্বাচ্ছন্দ্যে ব্যবসা করতে পারবো, জনগণ ও সুযোগ-সুবিধা ভোগ করবে।