লক্ষ্মীপুরের বিএফসি রেস্টুরেন্ট  দিচ্ছে ১০%  ছাড়

লক্ষ্মীপুরের বিএফসি রেস্টুরেন্ট দিচ্ছে ১০% ছাড়


ওমর ইউসুফ রুবেল: 


লক্ষ্মীপুরে  বিএফসি রেস্টুরেন্টে বিভিন্ন খাবারের উপরে ১০% ছাড়। ভাষার মাস উপলক্ষে ফেব্রুয়ারি মাস ব্যাপি চলবে এই ওফার। মান সম্পূর্ণ খাবার নিয়ে লক্ষ্মীপুর পুরাতন আদালত রোড, কৌশিক ভবনের নিচ তলায় বিএফসির অবস্থান।গেস্টদের  পছন্দের সব খাবার  নিয়ে নতুন রুপে, নতুন ডেকোরেশনে হাজির হয়েছে বিএফসি। চাইনিজ সব ধরনের খাবার রয়েছে এই রেস্টুরেন্টে। এই মধ্যে স্পেশাল খাবার গুলো হলো সাব বার্গার,  নাগা বিপ বার্গার,বিগবাইট ফ্যামিলি প্যাক, বিগবাইট স্পাইসি চিকেন,  বিগ বাইট মিক্স নুডুলস, বিগ বাইট টানদুরি নুডুলস, সাব সেন্ডইউছস,স্পেশাল পিজ্জা, ফেন্স- ফ্রাই,  বিগ বাইট মাসরুম,বিগ বাইট সিজিলিং,বাসমতি কাচ্ছিসহ বিভিন্ন চাইনিজ আইটেম।  
কাস্টমারদের সাথে কথা বলে জানা যায়, অন্যান্য রেস্টুরেন্ট থেকে এইখানের খাবারের মান অত্যান্ত ভালো। খাবারের দাম ও কম রয়েছে। 
বিএফসিতে আসা বিজয় কৃষ্ণ  বলেন,  আমি বেশির ভাগ এই রেস্টুরেন্টেই আসি। এইখানের  খাবারের মান অসাধারণ। 

রেস্টুরেন্টে কর্মরত পিয়াস বলেন, প্রতিদিনই এইখানে অনেক কাস্টমার আসে। কাস্টমারদের কথা বিবেচনা করে ভাষার মাস উপলক্ষে আমরা ১০% ডিসকাউন্ট দিচ্ছি।আমাদের এইখান থেকে হোম ডেলিভারি ও করা হয়। আপনারা সবাই আসবেন আমাদের খাবারের গুনমান বিবেচনা করবেন। 

বিএফসির মালিক মোঃ সেলিম বলেন,  গেস্টদের কথা ভেবে আমরা নতুন রুপে আমাদের রেস্টুরেন্টকে সাজিয়েছি। এইখানে সকল ধরবের চাইনিজ খাবার রয়েছে। আমরা বিভিন্ন বৌ -ভাত,  জম্নদিন, আকিকাসহ বিভিন্ন সভা সেমিনারের প্রোগ্রাম নেওযা হয়। আমসদের এইখখানে সেমিনার করার আলাদা রুম আছে।  আপনারা পরিবারসহ সবাই আমন্ত্রিত। আমাদের এইখানে আসবেন।