লক্ষ্মীপুর মান্দারী বহুমুখী  উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রিয়ার পুরস্কার বিতরণ ও  সাংস্কৃতিক অনুষ্ঠান

লক্ষ্মীপুর মান্দারী বহুমুখী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রিয়ার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

 


ওমর ইউসুফ রুবেল: 

লক্ষ্মীপুর মান্দারী বহুমুখী উচ্চ  বিদ্যালয়ের বার্ষিক ক্রিয়া, পুরস্কার বিতরণ ও  সাংস্কৃতিক অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়। 

সোমবার (১২ ফেব্রুয়ারি)  দুপুরে বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ আয়োজন করা হয়। এসময় বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা। 

বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আরহাজ্ব মিজানুর রহিমের  সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মোঃ গিয়াস উদ্দিনের সার্বিক তত্বাবধানে  এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ গোলাম ফারুক পিংকু এমপি।
-এইসময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  জেলা শিক্ষা অফিসার গৌতম চন্দ্র মিত্র,  জেলা ক্রিয়া অফিসার আল-আমিন খন্দকার,  উপজেলা শিক্ষা অফিসার আবু তালেব, ১৪ নং মান্দারী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মাহবুবুর রহমান রাজু, ১৪ নং মান্দারী ইউনিয়ন আওয়ামী লীগ (ভারপ্রাপ্ত)  সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য মলয় কুমার ব্যানার্জী। 
অনুষ্ঠানে  আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মী বৃন্দ উপস্থিত ছিলেন। 


বিদ্যালয় কর্তৃপক্ষ জানায়, বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় বিভিন্ন ইভেন্টে  বিজয়ীকে পুরস্কৃত করা হয়েছে। সাংস্কৃতিক অনুষ্ঠান হয় এতে বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থীরা অংশ গ্রহণ করেন।
এইসময়ে শিক্ষকগণ শিক্ষার্থীদের বিভিন্ন উপদেশ মূলক বক্তব্য দেন।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য গোলাম ফারুক পিংকু  বলেন, এর আগে উপনির্বাচনে আমি নির্বাচিত হয়েও বেশি কাজ করতে পারিনি।  আমি ওয়াদা করেছিলাম আমি নির্বাচনে জয়ী হলে পূর্বাঞ্চলের মানুষের জন্য কাজ করবো।  আমি আমার ওয়াদা রাখবো।  আমি এরমধ্যেই উপর মহলের মানুষের সাথে কথা বলেছি, আমাদের এই পূর্বাঞ্চলের অনেক রাস্তায় কাঁচা। আমি এই সব গুলো কাজ করে দিবো। এই বিদ্যালয়ের অনেক কিছুর প্রয়োজন,  আমি সহযোগিতা করার চেষ্টা করবো।