চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সন্ত্রাসীদের  হামলা

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সন্ত্রাসীদের হামলা

 চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


জমির রায় বাদি পক্ষের আসায় ক্ষিপ্ত  সন্ত্রাসী বাহিনীরা,টিম গঠন ও ঘেরাও করে দেশি অস্ত্রকান্তা লোহার রড দিয়ে এলোপাথারি পিটিয়ে মাথা ফাটিয়ে রক্তাক্ত জখম ৬ টি শিলাই চাঁপাইনবাবগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে রেজাউল করিম নামের এক ভুক্তভোগী। ঘটনাটি ঘটেছে আজ ১১ নভেম্বর (শনিবার) দুপুর ১.৩০ ঘটিকায় নয়াদিয়াড়ী গ্রামে এ অনাকাঙ্ক্ষিত ঘটনা  ঘটে। 

জানা যায়,উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের নয়াদিয়াড়ী গ্রামের আব্দুর রাজ্জাকের সাথে জমি জমা নিয়ে বিরোধ ও মামলা চলছিল। জমির মামলার রায় রেজাউলের পক্ষে আসায় অভিযুক্ত  আব্দুর রাজ্জাক ও তার ছেলেরা অনেক দিন যাবত রেজাউলকে বিভিন্নভাবে প্রাণ নাশের হুমকি দিয়ে আসছিল। বাঁচার তাগিদে বাদি তাদের বিরুদ্ধে গোমস্তাপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছিল,যার জিডি নং- ১০৯৭ তারিখ- ৩০/০৩/২০১৭। 

 শনিবার দুপুরে রাজ্জাকের বাহিনী সন্ত্রাসী কায়দায় রেজাউলের ওপর অতর্কিত হামলা করে প্রাণনাশের চেষ্টা চালায় বাদির ডাক চিৎকারে মৃত্যুর হাত থেকে বেচে যায় রেজাউল করিম পরে স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে নিয়ে আসে সদর হাসপাতালে। 

উল্লেখ্য,প্রত্যক্ষদর্শীরা জানায়,রেজাউল গোমস্তাপুর থেকে ছাগল নিয়ে বাসার সামনে গলিতে আসা মাত্রই আগেই ওত পেতে থাকা ধারালো অস্ত্রে সজ্জিত রাজ্জাক বাহিনী রেজাউলের ওপর অতর্কিত হামলা চালায়। সন্ত্রাসীরা রেজাউল কে পিটিয়ে মাথা ফাটিয়ে রক্তাক্ত  করে অচেতন করে ফেলে রাখে। সন্ত্রাসীরা রেজাউলকে পিটিয়ে তার মাথা ফাটিয়ে হাত পায়ে রক্তাক্ত করে অচেতন করে ফেলে রাখে। তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। তার মাথায় বেশ কয়েকটি সেলাই করা হয়েছে। ঘটনার পরপরই রেজাউল গোমস্তাপুর থানায় আত্মীয়দের সহায়তায় গেলে তাকে আগে চিকিৎসা নেওয়ার ও তাকে বাচার পরামর্শ দেন।

এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহাবুব হোসেন বলেন মাথা ফাটানোর বিষয়টি আমরা খবর পেয়েছি অভিযোগ পেলে অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।