পারভিন লিসার কন্ঠে রিলিজ হলো মৌলিক গান ওরে জীবন

পারভিন লিসার কন্ঠে রিলিজ হলো মৌলিক গান ওরে জীবন

 


বিনোদন ডেস্কঃ গত দশ বছর ধরে  বাংলাদেশ টেলিভিশনে লোকসংগীত বিভাগের তালিকাভুক্ত কণ্ঠশিল্পী পারভিন লিসা। বিটিভিতে  নিয়মিত বিভিন্ন অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশনা করে দর্শক ও শ্রোতাদের  মন জয় করে নিয়েছেন এই কণ্ঠশিল্পী  । এবারে তিনি দর্শকশ্রোতাদের ওরে জীবন শিরোনামে একটি মৌলিক গান উপহার দিয়েছেন। গানের কথা ও সুর করেছেন  পলাশ লোহ, মিউজিক কম্পোজিশন করেছেন বেলাল হোসেন চঞ্চল, ভিডিও ডিরেকশন দিয়েছেন  খলিল শেখ।
গানটি শুনতে পাচ্ছেন শুভ শুভাকাঙ্ক্ষীরা পারভিন লিসার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।
পারভিন লিসা বলেন,  আমি সংস্কৃতিমনা পরিবারে বেড়ে উঠেছি। বাবার কাছ থেকে আমার গানের হাতেখড়ি। এরপর গানের প্রথম শিক্ষক ছিলেন চৈত্রী বসাক । আমার গানের শিক্ষক ছিলেন  সাধনা ইয়াসমিন ও কাজী দেলোয়ার  হোসেন । এখন গানের চর্চা করছি গুরুজি শফি মন্ডলের কাছে।২০১৩ সালে বাংলাদেশ টেলিভিশনের লোকসঙ্গীত বিভাগে তালিকাভুক্ত হই। তখন থেকেই নিয়মিত বিটিভির বিভিন্ন অনুষ্ঠানে গান গেয়ে আসছি  । লোক গানের পাশাপাশি গাইতে ভাল লাগে নজরুল সঙ্গীত ও আধুনিক গান। এছাড়াও বেশ কয়েকটি টিভি চ্যানেলে লাইভ চৈত্রী বসাক । আমার গানের শিক্ষক ছিলেন  সাধনা ইয়াসমিন ও কাজী দেলোয়ার  হোসেন । এখন গানের চর্চা করছি গুরুজি শফি মন্ডলের কাছে।২০১৩ সালে বাংলাদেশ টেলিভিশনের লোকসঙ্গীত বিভাগে তালিকাভুক্ত হই। তখন থেকেই নিয়মিত বিটিভির বিভিন্ন অনুষ্ঠানে গান গেয়ে আসছি  । লোক গানের পাশাপাশি গাইতে ভাল লাগে নজরুল সঙ্গীত ও আধুনিক গান। এছাড়াও বেশ কয়েকটি টিভি চ্যানেলে লাইভ প্রোগ্রামসহ বিভিন্ন গানের প্রোগ্রামে নিয়মিত কাজ করছি । আমার নতুন মৌলিক গান "ওরে জীবন"আপনাদের দেখার আমন্ত্রণ রইল।

আরও  দুটি গানের কাজ বর্তমানে চলছে। গান নিয়ে আমি অনেকদূর যেতে চাই বাবার স্বপ্ন পূরণ করতে চাই।প্রোগ্রামসহ বিভিন্ন গানের প্রোগ্রামে নিয়মিত কাজ করছি । আমার নতুন মৌলিক গান "ওরে জীবন"আপনাদের দেখার আমন্ত্রণ রইল।

আরও দুটি গানের কাজ বর্তমানে চলছে। গান নিয়ে আমি অনেকদূর যেতে চাই। আমি চাই আমার বাবার স্বপ্ন পূরণ করতে ।