নাটোর-১ আসনে এমপি মনোনয়ন প্রত্যাশী ইসাহাক আলীর  গণসংযোগ

নাটোর-১ আসনে এমপি মনোনয়ন প্রত্যাশী ইসাহাক আলীর গণসংযোগ


মোঃ তুষার ইমরান, লালপুর (নাটোর) প্রতিনিধি :


নাটোর-১ (লালপুর- বাগাতিপাড়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ ইসাহাক আলীর বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুর ইউনিয়নের বিভিন্ন বাজারে নৌকায় ভোট দেয়ার জন্য গণসংযোগ করেছেন।

তিনি মানুষের কাছে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে আহ্বান জানাচ্ছেন নৌকা প্রতীকে ভোট দিতে। মঙ্গলবার ( ৯ই মে) তিনি বাগাতিপাড়ার দয়ারামপুর ইউনিয়নের বিদ্যুৎ নগর বাজার, চাঁদপুর বাজার, সোনাপুর বাজার ও দয়ারামপুর বাজারে ব্যাপক গণসংযোগ করেছেন।

লালপুর উপজেলার আড়বাব ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক মিলন জানান, লালপুর উপজেলা চেয়ারম্যান মোঃ ইসাহাক আলীর বিরুদ্ধে কোনো স্বজনপ্রীতি, অনিয়ম, দুর্নীতির কোনো অভিযোগ নেই। ইসাহাক আলী তিনবার ইউনিয়ন চেয়ারম্যান ছিলেন এবং বর্তমানে লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করছে।
মোঃ ইসাহাক আলী নাটোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসাবেও দায়িত্ব পালন করছে।

আওয়ামী নেতা মোঃ সাইফুল ইসলাম জানান, এই আসনে কর্মিবান্ধব ও উন্নয়নের রূপকার হিসেবে পরিচিত বর্তমান উপজেলা চেয়ারম্যান মোঃ ইসাহাক আলী এমপি মনোনয়ন প্রত্যাশী।

এমপি মনোনয়ন প্রত্যাশী লালপুর উপজেলা চেয়ারম্যান ইসাহাক আলী বলেন, বর্তমান সরকারের উন্নয়নের বার্তা আমি জনগণের কাছে পৌঁছে দিচ্ছি এবং আমাকে যদি জননেত্রী শেখ হাসিনা এমপি পদে মনোনয়ন দেন তাহলে সততার সঙ্গে দায়িত্ব পালনের চেষ্টা করবো। তিনি আরও জানান,বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুর ইউনিয়নে গণসংযোগ করার সময় জনগণের মধ্যে ব্যাপক সাড়া পেয়েছি।

গণসংযোগের সময় আরও উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ আনিসুর রহমান, নাটোর জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, আড়বাব ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক মিলন, আওয়ামী লীগ নেতা,মোঃ সাইফুল ইসলাম, বাদশা, এনামুল হক, হাবিবুর রহমান সহ আরো অনেকে।

গণসংযোগের সময় দয়ারামপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি শাহ আলম সরকার, ও দয়ারামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ মাহাবুর ইসলাম মিঠুর সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ করেন।